শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাট সদর উপজেলায় চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ারম্যান পদে ৬জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কালীগঞ্জ ও আদিতমারী উপজেলার প্রার্থীরা ব্যস্ত প্রচারণায়! অতীত ও চলমান জীবনের প্রতিচ্ছবি- মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে গাছে গাছে জাম্বুরা ধরেছে লালমনিরহাট আইন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পদে নিয়োগ পরীক্ষা স্থগিত! শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ অনুষ্ঠিত মাঠ জুড়ে শোভা পাচ্ছে সোনালী ধানের শীষ ১নং মোগলহাট ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠিত
আদিতমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ শওকত আলী-এঁর ইন্তেকাল

আদিতমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ শওকত আলী-এঁর ইন্তেকাল

আলোর মনি রিপোর্ট: লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ শওকত আলী রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রবিবার (১১ জুলাই) সকালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৫বছর। তিনি স্ত্রী, ৩সন্তানসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

 

মৃত্য শওকত আলী আদিতমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক ইমরুল কায়েস-এঁর চাচা ও একই উপজেলার কমলাবাড়ী ইউনিয়ন পরিষদের ২বার চেয়ারম্যান নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করেছিলেন। তাঁর মৃত্যুর মধ্য দিয়ে বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের সমাপ্তি ঘটলো। মরহুমের বড় ভাই বীর মুক্তিযোদ্ধা সামসুল ইসলাম সুরুজ ছিলেন লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কমলাবাড়ী ইউনিয়নের আমৃত্যু চেয়ারম্যান। তিনি জামায়াত-বিএনপি জোট সরকারের আমলে সন্ত্রাসীতের হাতে নিহত হন।

 

মোঃ শওকত আলী-এঁর হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন আদিতমারী উপজলো পরিষদের চেয়ারম্যান ফারুক ইমরুল কায়েস।

 

তিনি বলেন, চাচা কিছুদিন থেকে হৃদ রোগে ভুগছিলেন। অসুস্থ্যতা বেড়ে গেলে তাকে কয়েকদিন আগে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার অবনতি হলে গত ২দিন আগে আইসিইউতে স্থানান্তর করা হয়। রবিবার (১১ জুলাই) সকালে তিনি মারা যান।

 

এদিকে লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক প্রতিমন্ত্রী মোঃ মোতাহার হোসেন এমপি এবং লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. মতিয়ার রহমান আদিতমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ শওকত আলীর মৃত্যুতে শোক প্রকাশ ও মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

 

রবিবার (১১ জুলাই) বাদ আছর জানাযা শেষে স্থানীয় পারিবারিক কবরস্থানে মরহুমের লাশ দাফন করা হয়।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone